বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬

অন্তিম শয়ানে জুনাইদ জমশেদ।।


জানাযা ও বিরল রাষ্টীয় মর্যাদা শেষে দারুলউলুম করাচীর মাকবারায় দাফন।তিনি মরে দেখিয়ে গেলেন, দুনিয়ার স্যালিব্রেটিরা তোমরাও তাবলীগের এই মকবুল মেহনত করো। তাহলে দুনিয়া- আখেরাতে ইজ্জতওয়ালা হবে। খোদার কসম দ্বীনের উপর চললে জনপ্রিয়তা কিংবা সম্মান বাড়বে ছাড়া একটুও কমবে না।
গত ৭/১২/১৬ বৃহস্পতিবার ইন্তেকাল করেন পৃথিবীখ্যাত শিল্পী দাঈ জুনাইদ জমশেদ৷ দাওয়াতি প্রোগ্রাম শেষে তিনি বিমান দূর্ঘটনায় শহীদ হন৷ ডি এন এ টেস্ট করে সনাক্ত করা হয় লাশ৷ রাষ্ট্রীয় মর্যদায় লাশ হস্তান্তর করা হয় পরিবারের কাছে৷
গত ১৪/১২/১৬ইং তারিখে করাচিতে রাষ্টিয় মর্যাদায় সরকারের উচ্চপ্রদস্থ মন্ত্রী,বিভিন্ন বাহিনীর সামরিক কর্মকর্তা ও শীর্ষ আমলাদের উপস্থিতিতে সম্মান জানানোর পর প্রথম জানাজার নামাজ অনুষ্টিত হয়। বিরল সম্মান জানান দেশটির রাষ্টপতি প্রধানমন্ত্রী থেকে শুরু করে সবাই।
১৫/১২/১৬ইং দুপুর ২টায় মুঈন খান ক্রিকেট মাঠে লাখো মানুষের উপস্থিতে মূল নামাযে জানাযা অনুষ্টিত হয়৷ দাঈয়ে ইসলাম মাওলানা তারিক জামিল জানাজার নামাজ পড়ান৷ জানাযা শেষে তারঁ শেষ ইচ্ছা অনোযায়ী দারুল উলূম করাচীর গোরস্তানে দাফন করা হয়৷ জানাজা ও দাফননে দৃশ্য সম্প্রচার করে দেশটির সকল টিভি চ্যানেল।
আল্লামা মুফতী তাকি উসমানির কাছে কোনো এক সময় দারুল উলুম করাচীর গোরস্থানে দাফনের আগ্রহ ব্যাক্ত করেছিলেন পৃথিবীর সেরা পাঁচশত শীর্ষ প্রভাবশালী মানুষের একজন মরহুম হম জুনাইদ জমশেদ রহমতুল্লাহ আলাইহি।
তথ্যসূত্র- চ্যানেল আর.টি.এন

তিনি মানুষের দিল বদলের মিশন নিয়ে দাওয়াত ও তাবলিগের কাজ করেছেন আমৃত্যু৷মহান আল্লাহ প্রিয় জুনাইদ ভাইকে জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন।
আমীন।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন