বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০১৬

হায়রে বাঙ্গালি এই লজ্জা কোথায় রাখবি............... ?

Emran Hossain Adib

হায় কতই না নির্লজ্জ তুমি ? নিজেকে বাঙ্গালি বলতে লজ্জা লাগে।মায়ানমার থেকে নিজের ঈমান এবং জান কে হেফাজতের লক্ষে নিজ ভূমি ছেঁড়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে কিছু রোহিঙ্গা মুহাজির মুসলমান।কিন্তু বাংলাদেশর কতিপয় জারজ তাদের এক মেয়েকে আশ্রয়ের নামে পালাক্রমে ধর্ষণ করে মৃত্যুর মুখে ঠলে দিলো। হায় জানিনা সে কোন মায়ের সন্তান ? ভাই কেন তুমি নিরীহ মুহাজিরার উপর এই অমানবিক পাশবিক নির্যাতন চালালে ? সত্যি এর চাইতে বেদনা দায়ক কাজ আর কি হতে পারে জানি না।
,
এই নিউজটি পড়ে সত্যি অনেক কষ্ট পেয়েছি,যা ভাষায় ব্যক্ত করা যাবে না। ভাই তুমি আজ অন্যায় ভাবে জুলুম করে নিজের যৌন পিপাসা পূরণ করছ। অন্যের সতীত্ব কে নষ্ট করে দিচ্ছ।একটু চিন্তা করেছ ? এই মেয়ে তার বাকি জীবন।সমাজে কিভাবে কাটাবে ? সমাজ তাকে কিভাবে দেখবে ? কে বিয়ে করবে এই মেয়েটিকে ? কেননা তুমি তো অন্যায়ের মাধ্যমেই তার উজ্জ্বল বাতি কে নির্বাপিত করে দিয়েছ।তুমি তার সতীত্ব কে লাঞ্ছিত করেছ।নষ্ট করে দিয়েছ তার ভবিষ্যৎ আশার প্রদীপ। 
,
এই মেয়েটি তো, কোন বাবা মায়ের সন্তান,সে তো কারো বোন,বা কারো ফুফু বা খালা।তাদের কাছে বিষয়টি কেমন লাগছে।কেন তুমি এই অন্যায়ের পথ বেছে নিলে ? আজ যদি ঐ মেয়ের স্থানে তোমার মা,বোন,বা অন্য কেউ হতো,তাহলে তুমি কি করতে ঐ ধর্ষক কে ? অথচ তুমিই আজ সেই পথের পথিক।,
,
শুনো সে দিন বেশি দূরে নয়, যখন তোমার সামনে তোমার মা বোন কে ধর্ষণ করবে।তুমি দেখবে কিন্তু কিছুই করতে পারবে না।আর তখন তুমি নিজেকে মাজলুম ভাববে,কিন্তু তুমি যে অন্যায় পথে কারো পর্দা উন্মোচিত করেছো সেটি তুমি ভুলে যাবে আর কাঁদবে।কিন্তু এই কান্না শুধু বেদনা কে বাড়িয়ে দিবে কোন ফায়দা হবে না।
,
কারন তারা মাজলুম মুহাজির মুসলমান,আর মাজলুের দোয়ার মাঝে কোন পর্দা থাকে না।আর তাই তুমি তার প্রতিদানের অপেক্ষায় থাকো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন