বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

নারীদের দেখলে কেন বীর্য উত্তেজিত হয়ে পড়ে। বীর্য কোথায় থাকে?

বীর্য এযেন এক আশ্চর্য সৃষ্টি মহান আল্লাহর এক অপরুপ গোপন নেয়ামত ইহা মহান আল্লাহ বলেন
তোমরা কি দেখনা? যে।
তোমাদের ভিতর থেকে ছিটকিয়ে বেরিয়ে আসা বীর্যের ফোটা গুলি কি তোমরা তৈরি কর নাকি আমি তৈরি করি?

মহান আল্লাহ তায়ালা বীর্যে এক ধরনের হরমোন দিয়ে রেখেছেন যা মানুষের শরীর কে উত্তেজিত করে তুলে। এবং তার বিপরীত লিংগের কাউকে দেখলেই তার হরমোন গুলি পাম্পিং হতে থাকে। এবং তার মধ্যে থাকা শুক্রুকণা কণার শুক্র গুলি দৌড়া দৌড়ি করতে আরম্ভ করে এবং তার রক্তের আয়োত্তেধীন কণার সাথে সংঘর্ষ হয় এবং শরির উত্তেজনা হয়ে উঠে।
এজন্য মহান আল্লাহ নারীদের কে লক্ষ করে বলেন হে নারীরা তোমরা তোমাদের ( স্তন) বুকদ্বয় কে বড় ওড়না দিয়ে ঢেকে রাখ। যাতে যাদের অন্তরে রোগ আছে তারা তোমাদের নিয়ে সকল্পনা না করতে পারে। 
এ অায়াতে মহান আল্লাহ স্তনের কথা বলেছেন কেননা নারীদেহে তাদের স্তন হল একটি আকর্ষনীয় বস্তু যা তার বিপরীত লিংগের পুরুষটির কাছে সব চেয়ে পছন্দনীয় বস্তু। তার কারন হল নারীদেহে প্রচুর মধ্যকর্ষন রয়েছে যাকে বলা হয় চম্বুকার্ষন। তাকে নারীদেহে প্রচুর আইরন যুক্ত হয়। যা পুরুষের শরীরে যুক্ত হয় না। যার কারনে পুরুষ কৃত নারী দেহে হরমোন বেশি থাকায় অতিরিক্ত উত্তেজনা নারীদের দেহে থাকে। 
এজন্য স্বামী স্ত্রীর মিলনের সময় নারী দেহ থেকে যোনিপথে এক ধরনের আঠালো পানি বের হয় যার দ্বারা পুরুষ অন্ডকোষ কে চুম্বুকের মত টানতে থাকে। এবং পুরুষের অংশ থেকে বীর্য বের করে আনে। সেই চম্বুকার্ষনের দ্বারা।

মহান আল্লাহ বলেন আমি ই তোমাদের মধ্যে বীর্য তৈরি করে দিয়েছে যা থেকে তোমাদের কে আমি সৃষ্টি করেছি।
মহান আল্লাহ তায়ালা আরো বলেন

انا خلقنا الانسان من نطغة امشاج
আমি মানুষ কে সৃষ্টি করেছি মিশ্র শুত্রুবিন্দু থেকে।
মহান আল্লাহ পুরুষের শরীরের বীর্যে প্রায় ২০হাজার কোঠি শুক্রুকণা দান করেছেন। তার মধ্যে ২কোটি শুক্রকনা কে আমাদের জন্য নির্ধারন করেছেন। যখন স্বামা স্ত্রীর মিলন হয় তার মধ্যে প্রায় বীর্যে ফোটাতে লক্ষ লক্ষ কণা থাকে যা চোখে দেখা সম্ভব হয়না। চোখের আয়েত্বে তা আসবেন না
বীর্য লুকিয়ে থাকে পিষ্টধারে মহান আল্লাহ বলেন তাকে আমি জমা করে রেখেছি তোমাদের পিষ্টে। 
তার মধ্য থেকে মাত্র একটি শুক্রকণা আমাদের মায়ের ডিম্বানুস্বয়ে জমা হয়। তার পর তা এখানে জমাট হয়ে বসে যায়।

মহান আল্লাহ বলেন 
والله انبتكم من الارض نباتا 
আর আল্লাহ তোমাদের সৃষ্টি করেছেন মৃত্তিকা ( বীর্য) থেকে.
সুরা নুহ : ১৮/ বীর্যের কণা থেকে তৈরি হয় একটি ছোট খন্ড তারপর
রক্তে তা আস্তে আস্তে একটি মাংস পিন্ড তৈরি হয় তারপর থেকে তৈরি হয় অংগের বর্ধন কাজ। একটি একটি করে। তখনো তার কোন অস্তিত্ব থাকে না এজন্য 
মহান আল্লাহ বলেন 
هل اتي علي الانسان حين من الدهر لم يكن شيامذكورا ..
হে নবী আপনি মানুষ কে বলেদিন, যে। মানুষের উপর এমন একটা সময় অতিবাহিত হয়েছে যে সে উল্লেখযোগ্য কিছুই ছিল না।
সুরা, দাহার / ১/
এই আয়াতের ব্যক্ষা হল বীর্য মায়ের পেট যাওয়ার পর আরম্ভ হয় তৈরির কাজ সেখানে তার অন্তত প্রায় নয় মাস অতিবাহিত হয় তার পরেও সে অস্তিত্ববোধ হয় না জানা যায় না সেটা ছেলে না মেয়ে। এ কথায় আল্লাহ বলছেন তোমার এমন কিছু সময় অতিবাহিত হয়েছে যে তখন তোমি উল্লেখযোগ কিছুই ছিলেনা।
তারপর ---------

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন