শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭

প্রতিদিনই হউক পবিত্র ভালবাসা দিবস যাতে কোন পিতা মাতার ঠিকানা বৃদ্ধাশ্রম না হয় সেই প্রত্যাশা।

বেগানা পুরুষ এবং বেগানা নারীর ভালবাসা কখনোই পবিত্র ভালবাসা হতে পারেনা। এই হারাম ভালবাসাকে পবিত্র ভালবাসা নাম দিয়ে, কোন মুসলমান ভ্যালেন্টাইন দিবস পালন করতে পারেনা। কারণ এই দিবসের সাথে কু-সংস্কার জড়িত। এই দিবসের সাথে দেবতার নাম জড়িত, এই দিবসের প্রচলন করে পৌত্তলিকরা, মুশরিক সমাজ। কাজেই যার সাথে ঈমান বিরোধী এতগুলো উপকরণ যুক্ত, এই ধরনের একটি দিবস কি করে মুসলমানরা পালন করতে পারে? মুসলমানরা থার্টিফাষ্ট নাইট পালন করতে পারেনা, ভ্যালেন্টাইন'স ডে পালন করতে পারেনা, বসন্ত বরণ উৎসব পালন করতে পারেনা। এই ভালবাসা দিবস নাম দিয়ে লিভ টুগেদার আর সমকামিতাকে সুকৌশলে মুসলমানের মধ্যে প্রবেশ করিয়ে জারজ সন্তান আর আজাব আসার একটা ব্যববস্থা করা ছাড়া অন্য কিছু নয়। বিয়ে ছাড়া ছেলে মেয়ে একসাথে থাকা আর পুরুষে পুরুষে বা নারী আর নারী সমকামিতাতে জড়িয়ে যাওয়া এইটি ইউরুপ আমেরকিার অসভ্য লোকগুলোর অসভ্য সংস্কৃতি হতে পারে, মুসলমান পুরুষের চরিত্র ধ্বংস আর নারীদের সতিত্ব নষ্ট করার জন্যই এই বিশ্ব ভালবাসার আবির্ভাব। হে যুবক যুবতী তোমাকেই বলছি সাবধান তুমি কিন্তু মুসলমানঃ-

পবিত্র ভালবাসা হল, সন্তানের ভালবাসা পিতা মাতার জন্য, ভাই বোনের ভালবাসা, স্বামী স্ত্রীর ভালবাসা, যেটা জায়েয সেইটাই পবিত্র ভালবাসা, আর যেইটা হারাম সেইটাই অপবিত্র ভালবাসা। সন্তান তার পিতা মাতাকে ভালবাসবে একদিন নয় প্রতিদিন, স্বামী স্ত্রীকে ভালবাসবে একদিন নয় প্রতিদিন। একদিন নামের ভালবাসা দিবস পালন করাত কুকুরের স্বভাব, কোন মানুষের হতে পারে না। তাই আমরা প্রতিজ্ঞা করি হারাম ভালবাসা দিবস পালন করবো না ইনশা আল্লাহ। আমাদের পিতা মাতাকে এমন ভাবে সবসময় প্রত্যেকদিন ভালবাসব, যাতে করে আমাদের কারো পিতা মাতার ঠিকানা বৃদ্ধ বয়সে যেন বৃদ্ধাশ্রম না হয়।

বিঃ দ্রঃ- কোন কুলাঙ্গার যদি বলতে চায়, ১৪ ফেব্রুয়ারিতে প্রকাশ্যে চুমো খাবে, সেক্স করবে, আমি বলব ৯২ ভাগ মুসলমানের এই পবিত্র দেশে, এমন কোন কর্মকান্ড করতে দেওয়া হবেনা ইনশা আল্লাহ। যদি ভাদ্র মাসের কুকুরের মত ভালবাসা প্রকাশ করতে চাও তোমাদের ফ্রি সেক্সের দেশ আমেরিকা চলে যাও, জাহান্নামে যাওয়াও সহজহয়ে যাবে। আমরা এক সময় বোকা ছিলাম আলহামদুলিল্লাহ এখন আমরা সচেতন হয়ে গেছি আর আমাদেরকে অপসস্কৃতিতে জড়ানো যাবে না ইনশাআল্লাহ।
আমীনুল ইসলাম আমীন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন