বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭

সউদী আরবের গ্রান্ড মুফতী ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধ করা হারাম বলে ফতোয়া দেয়ার খবর স্বার্থান্বেষী মুনাফিক শিয়া-রাফেযীদের অপপ্রচার।


ভিডিও লিংক 

সউদী আরবের গ্রান্ড মুফতী ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধ করা হারাম বলে ফতোয়া দেয়ার খবর স্বার্থান্বেষী মুনাফিক শিয়া-রাফেযীদের অপপ্রচার।


এক ব্যক্তি লাইভে লেবানন থেকে শায়খকে প্রশ্ন করেছে, আমি লেবাননের হিবুল্লাহ-শিয়া রাফেযীদেরকে অর্থ দিয়ে সাহায্য করতাম। এতে কি গুনাহ হবে?
তখন উপাস্থাপক প্রশ্নকারীকে পাল্টা প্রশ্ন করেন, আপনি কি এ থেকে তওবা করেছেন? সঠিক পথে ফিরে এসেছেন? 

প্রশ্নকারী উত্তরে বলে, আমি রাফেযীদেরকে সাহায্য করেছি এই নিয়তে যে, তারা ইজরাইলের বিরুদ্ধে যুদ্ধ করবে। এই নিয়তের কারণে কি আমার গুনাহ হবে?

তখন উপাস্থাপক শাইখকে প্রশ্নটি বুঝাতে গিয়ে বলেন,
তিনি প্রশ্ন করছেন যে, তিনি শিয়া রাফেযীদেরকে সঠিক মনে করে তাদেরকে সাহায্য করতেন-যারা দাবি করে যে, তারা ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধ করে। এখন এই লোক যদি তওবা করে ফিরে আসে তাহলে কি গুনাহ থেকে মুক্তি পাবে?

শাইখ উত্তরে বললেন: 
যদি অজ্ঞতার কারণে এটি তার উদ্দেশ্য হয় তাহলে তাওবা নাসূহা করলে হয়ত আল্লাহ তাকে ক্ষমা করে দিবেন। বিষয়টি খুব ভয়ানক! শিয়া রাফেযী সম্প্রদায়কে মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধ করতে সাহায্য করা নাজায়েয। কেননা, অমুসলিমদেরকে মুসলিমদের বিরুদ্ধে সাহায্য করা ইসলাম ভঙ্গের একটি কারণ।
তবে আশা করি, তওবা করলে ইনশাআল্লাহ ক্ষমা করবেন। 
--------------------
শাইখের উত্তর থেকে সুষ্টভাবে বুঝা যায় যে, উপস্থাপক আসলে শায়খকে ভালোভাবে প্রশ্নটি বুঝাতে পারেনি। তাই শাইখ মনে করেছেন, প্রশ্নকারী মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধ করার জন্য রাফেযী শিয়াদেরকে সাহায্য করতেন। তাই তিনি তাকে তওবা করার কথা বলেছেন এবং বলেছেন, অমুসলিমদেরকে মুসলিমদের বিরুদ্ধে সাহায্য করা ইসলাম ভঙ্গের একটি কারণ।

এই অসর্তক কথাটাকে মুনাফিক শিয়াপন্থী আর আমাদের বাংলাদেশের কিছু ব্যাঙের ছাতার মত গজানো নিউজ পোর্টালে ভালো ভাবেই ফোকাস করতেছে। (






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন