বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬

রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার দুঃসাহস দেখাবেন না ---------------

দেশের শীর্ষ শীর্ষ উলামায়ে কেরাম ও ইসলামী নেতাগণ একযুক্ত বিবৃতিতে বলেছেন, সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার আবেদন করে হাইকোর্টে দায়ের করা রিট অবিলম্বে প্রত্যাহার করতে হবে। ভ্রান্ত নাস্তিক মুরতাদ ও ইসলামবিরোধী চক্র সরকার ও প্রশাসনকে ব্যবহার করে দেশ থেকে ইসলাম নির্মূলের চতুরমুখী চক্রান্ত অব্যাহত রেখেছে।
তারা বলেন, ৯৫ ভাগ মুসলিম অধ্যুষিত দেশের সংবিধান থেকে ইসলামের নাম-নিশানা মুছে দেয়ার চক্রান্ত রুখে দিতে এ দেশের সর্বস্তরের আলেম-উলামা, পীর-মাশায়েখ ও সব দ্বীনদার ঈমানদার মুসলমান ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়বেন। আমরা রাষ্ট্রধর্ম ইসলামের বিরুদ্ধে রিট খারিজ করে ইসলাম, মুসলিম উম্মাহ ও এ দেশের জনগণের আক্বিদা-বিশ্বাসের পক্ষে অবস্থান নেয়ার জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি। সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের কাছে অনুরোধ--সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়ার দুঃসাহস দেখাবেন না। শীর্ষ উলামায়ে কেরাম ২৫ মার্চ দেশের সব মসজিদ থেকে সংবিধানে আল্লাহর প্রতি আস্থা বিশ্বাস রায় বিশেষ বয়ান রাখা এবং জনগণকে সচেতন করে গণপ্রতিবাদের আহ্বান জানান।
বিবৃতিতে স্বাক্ষর করেন জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি শাইখ আবদুল মোমিন, সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদের সভাপতি মাওলানা মুহিউদ্দীন খান, মাওলানা মোহাম্মাদ ইসহাক, ইসলামী ঐক্যজোটের আমির মাওলানা আব্দুল লতিফ নেজামী, খেলাফত আন্দোলনের প্রধান হাফেজ মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হজুর, মাওলানা যাইনুল আবেদীন, মাওলানা জাফরুল্লাহ খান, মাওলানা মহিউদ্দীন রব্বানী, ড. মাওলানা খলিলুর রহমান মাদানী, শাহতলীর পীর মাওলানা আবুল বাসার, আল-হিদায়াত ফাউণ্ডেশনের চেয়ারম্যান মুফতী আবুল হাসান শামসাবাদী, ফরায়েজী আন্দোলনের আমির মাওলানা আব্দুল্লাহ মো: হাসান, ইসলামী কানুন বাস্তবায়ন পরিষদের আমির মাওলানা আবু তাহের জিহাদি, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হক্কানী পীর মাশায়েখ পরিষদের মহাসচিব মাওলানা শাহ আরিফ বিল্লাহ সিদ্দীকি, মীরের সরাইর পীর মাওলানা আ: মোমেন নাছেরী, টেকেরহাটের পীর মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনসারী, মুফতি ফয়জুল হক জালালাবাদী, মুফতি ফখরুল ইসলাম, মুফতি মাওলনা আবদুর রহমান চৌধুরী, মাওলানা আজিজুর রহমান আজিজ, মাওলানা সালেহ সিদ্দীকি, আইম্মাহ পরিষদের মহাসচিব মাওলানা এনামুল হক মুসা, মাওলানা হাফেজ আবুল হোসাইন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন