শুক্রবার, ২৪ জুন, ২০১৬

ওহে নাবী. ইমরান হুসাইন আদিব


ওহে নাবী......................................................
তুমিতো আমাদেৱ সর্দাৱ ৱহমাতুল লিল আলামিন৷
তুমিতো আমাদেৱ সুপাৱিশ কারী সাফিয়ুল
মুজনিবীন৷
তুমিতো সব নবীৱ সর্দার সাইয়েদুল মূরসালিন৷
তুমিতো আল্লাহর প্রেরিত দুত আখিরুন্নাবিয়্যিন৷
তুমিতো সকলেৱ বিশ্বস্ত মানব আলআমিন৷
,
ওহে নাবী .........................................................
তুমিঁতো আমার জীবন পথে চলার দিশারী।
তুমিতো আমার জীবন পথে অনুপ্রেরনার বানী
তুমিতো আমার জীবনের ভালবাসার স্পন্দন ।
,
ওহে নাবী.........................................................
তুমিতো উজ্জ্বল নক্ষত্রের চাইতেও অতি সুন্দর। 
তুমিতো সূর্যের আলোর চাইতেও বেশি প্রখর।
তুমিতো চাঁদের আলোর চাইতেও বেশি উজ্জ্বল।
,
ওহে নাবী..................................................................
তোমায় ভাল বেশে পেতে চাই রোজ হাশরের
সেই সাফাআত।
তোমায় ভাল বেশে পেতে চাই সেই নেয়ামত 
সুখময় জান্নাত।
তোমায় ভাল বেশে যেন পাই মেহেরবান খোদার
দর্শন সেই রুয়াত।
হে নাবী
তাই আমি  তোমার আলোয় আলোকিত হয়ে 

সোনার জীবন গড়তে চাই। আমি হতে চাই সে
 পথের পথিক,যে পথের জন্য তুমি তোমার জীবন 
কে বিলিয়েদিয়েছিলে।সত্যিই তুমি মহান 
আল-আলামিন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন