শুক্রবার, ১০ জুন, ২০১৬

সাব্বাস শাদাব চৌহান


সাব্বাস শাদাব চৌহান,তোমার বক্তব্য শুনে বাংলাদেশের ইসলামী দলগুলো আরো উজ্জিবিত হবে আশা করি।

গত কিছুদিন আগে ভারতের কুখ্যাত আরএসএস এর সহযোগী নেত্রী নামধারী কুলাঙ্গার ইসলামবিদ্বেষী সাধ্বী প্রাচী সে বলেছে-ভারত থেকে নাকি সে মুসলমানদের উৎখাত করবে। আর এর বিপরীতে বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধ্বী প্রাচিকে ভারত ছেড়ে সাগরে কিংবা অন্য কোথাও বসবাস করার পরামর্শ দিয়েছেন ‘অল ইন্ডিয়া মজলিশ-ই ইত্তেহাদুল মুসলেমিন’ নেতা শাদাব চৌহান।

সাধ্বী প্রাচির মন্তব্যের জবাবে শাদাব চৌহান বলেছেন, “সাধ্বী প্রাচি কান খুলে শুনে রাখুন, যেদিন মুসলিম মুক্ত ভারত হয়ে যাবে সেদিন মানব মুক্ত ভারত হয়ে যাবে। আমাদের দেশের উন্নতির বুনিয়াদ হল মুসলিম।”

তিনি আরো বলেন, “যদি সাধ্বী প্রাচি মুসলিম মুক্ত ভারত চান তাহলে তিনি ভারতকে ধ্বংস করার স্বপ্ন দেখছেন। ভারতের অস্তিত্ব ততক্ষণ কায়েম আছে, যতক্ষণ ভারতের ভেতরে মুসলিম আছে। যেদিন ভারত থেকে মুসলিম শেষ হয়ে যাবে সেদিন ভারতের অস্তিত্বও শেষ হয়ে যাবে। কারণ, স্বাধীন ভারতের জন্য ওলামায়ে-কেরাম নিজেদের জীবন কুরবানি দিয়েছিলেন। যদি কেউ মুসলিমদের সঙ্গে থাকতে না পারে তাহলে এই দেশ ছেড়ে সাগরে অথবা অন্য কোথাও বসতি স্থাপন করতে পারেন। ভারতের এ ধরণের লোকের কোনো প্রয়োজন নেই।” সুত্র: -http://goo.gl/QVI81n

এইমিম এর কয়েকজন নেতার সাথে আমার অনলাইনে পরিচয় আছে। এরাই সেই সাম্প্রদায়িক ভারতের মধ্যে উগ্র হিন্দুদের রক্তচক্ষুকে উপেক্ষা করে ভারতের নির্যাতিত মুসলিমদের সাহায্য করে যাচ্ছে। অথচ বাংলাদেশে মুসলিম সংখ্যাগুরু হওয়ার পরেও দেশের গুটিকয়েক হিন্দু মুসলিমদের ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে যাচ্ছে। কিন্তু দেশের মুসলিমরা হা করে চেয়ে আছে। কোন প্রতিবাদ করছে না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন