বুধবার, ২৮ অক্টোবর, ২০১৫

পর্দাশীল বোনরাও আপনার ঈমানি চলার পথে অজান্তেই আগুন ধরিয়ে দিতে পারে!

শুধু মাত্র যদি বেপর্দা বা নগ্ন হওয়ার কারনে ছেলেদের মধ্যে স্বাভাবিক কোন মেয়ের প্রতি আকর্ষণ বৃদ্ধি পায় ; তাহলে, একটি মেয়ের সুন্দর আখলাক, আমল, ইসলামি সৃজনশীল চেতনা ও হিজাবের কারনে ঈমানদারের হৃদয়ে হাজার গুন বেশি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে ।
এখানে ,সূক্ষ্ম একটি বিষয় হল - 'নগ্ন নারী ভাল লাগে এক মাত্র কু- খায়েশাতের লক্ষ্যে ; আর , হেজাব এবং আমলি কোন মেয়ে ভাল লাগে নানা কারনে -
যথা , ইস ' আপুটা এই যুগের ইসলামি অহংকার, কত ভদ্র , কত সুন্দর পর্দা করে,ছেলেদের দিকে তাকায় না,ইসলামের পক্ষে লিখে এবং চলে !!কারণ, সবাই নিজের স্ত্রী হিসেবে আম্মিজান হজরত আয়েশা ( রাজি) আনহার মত মেয়ে খুঁজে!
বেপর্দা নগ্ন নারীর ক্ষেত্রে শুধু সাময়িক 'নগ্নতা, শারিরীক সৌন্দর্য চোখে দেখায় ভাল লাগে এববং সেটা খায়েশাত পুরো হবার এক গোপন আকর্ষণ সৃষ্টি করে ; আর ,পক্ষান্তরে পর্দাশীল নারীর ক্ষেত্রে একজন ছেলের কাছে মেয়েটির ইসলামি চেতনা দেখে নারীর মধ্যে কাল্পনিক তাকওয়া নজরে আসে , পবিত্র স্বপ্নের প্রিয়তমা স্ত্রী নজরে আসে !! বিয়ের পর ভাল সন্তানের ' মা ' নজরে আসে , ভরসা করার মত এক ইসলামি মেয়ে নজরে আসে ।
কেননা , ছেলেরা জানে বেপর্দা মেয়ে দেখতে যেমনি জস হোকনা কেন ,কিন্তু বিয়ে করে সুন্দর সংসার তাকে দিয়ে হবে এই ভরসা করা বিপদজনক ও রিস্কি , জামাই রেখে পালিয়ে যাবারএ ভয় থাকে, ছেলে মেয়েদের সুন্দর করে গড়ে না তোলার ভয় ,সংসারে আগুন লাগাবার ভয়, তারপর পর পুরুষের সাথে স্বামী রেখে আড্ডা মারার ভয় - আরও কত কি ? !!!
একটি উদারন দেখুন - "ফেইসবুকে কোন নগ্ন মেয়েকে কোন ইমানদার মুমিন কখনোইই ' তমাকে বিয়ে করতে বা বউ করতে মন চায় বলেনা, খারাপ কমেন্ট করেনা বরং ,কোন বোনকে ইসলামিক পোষ্ট সব সময় করতে দেখলে অনেক ভাই স্পষ্ট বলেই দেয় ,
___আপনার মত একটা মেয়ে খুজছি ।
____ ইস , এমন একজন দ্বীনদার মেয়ে যদি জীবনে বউ করে পেতাম!
____ আপনার মত মেয়ে হলে পৃথিবী এহেন তেহেন হয়ে যেত !!!!!!
কারণ , এখানে এই মেয়ের প্রতি শুধু ভালবাসা নয় , একটি স্বপ্ন , একটি মায়া , একটি গর্ব , একটি ইসলামিক ভবিষ্যৎ প্ল্যান কাজ করে !!!!
আর , এ ভাবে ' ইসলামিক মেয়ে আর ইসলামিক ছেলেদের মধ্যে সম্পর্ক গড়ে উঠছে ; যা নগ্ন মেয়ে ও বখাটেদের সম্পর্ক গুলো হতে বেশী মুজবুত , ভরসাময় ,জটিল ; যা এক সাথে ২ টি ইসলামিক মিনারকে ক্ষতি করছে !!! (চলবে)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন