বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫

হাফেজা ড: আফিয়া সিদ্দিকী মার্কিন হায়েনাদের কারাগারেই ইন্তেকাল করলেন..


হাফেজা ড: আফিয়া সিদ্দিকী মার্কিন হায়েনাদের কারাগারেই ইন্তেকাল করলেন...
আর সারা বিশ্বের কাপুরুষ মুসলিম যুবকদের উদ্দেশ্যে বলে গেছেন,
“আমি আর তোমাদের সাহায্যের আশা করি না! আমি তোমাদের বোন না! তোমরা কেউ মুহাম্মদ বিন কাসেম না! আমি আমার আল্লাহর কাছেই সাহায্য চাই, আর কারো কাছেই না!”
তিনি আমেরিকার কুফফার বিচারকের উদ্দেশ্যে বলেছিলেন, “আপনি তাদের (মার্কিন সেনাদের) ক্ষমতা দিয়েছেন আমাকে রেপ করার, উলঙ্গ করে সার্চ করার! আপনার কাছে কিছুই বলার নেই আমার। আমি আমার আল্লাহর কাছে গিয়েই যা বলার বলবো। আমি তো সেদিনই মরে গেছি যেদিন আমাকে প্রথম ধর্ষণ করা হয়েছিলো। আমাকে ছেড়ে দিন। আমাকে আমার দেশে যেতে দিন।”
এই সেই বোন আফিয়া। যার জন্য আল্লাহর সৈনিক দল "আইএস" গতবছর ২০০ কোটি টাকা মুল্যের দুইজন জাপানী বন্দীর বিনিময়ে তাঁর মুক্তি দাবী করেছিলেন। কিন্তু, বিশ্বের কুফফার মোড়লদের সহোযোগী জাপান সেই চুক্তিতে সম্মত হয়নি...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন