শনিবার, ২৭ জুন, ২০১৫

ব্লগারের কিছু কথা










আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ বন্ধুরা।সালাম জানাই আমার গুরুদের। কেমন আছেন আপনারা সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন এবং আমি দোয়া করি সবাই ভালো থাকুন আর ভালো রাখুন আপনার পিতা-মাতা এবং আপনার আশে-পাশের সকল ধর্মপ্রান মুসলমানগন।
আমি প্রথমেই সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। যদি আমার লেখায় কোন ভূলত্রুটি হয়ে থাকে। তাহলে আমাকে মন্তব্য করে জানাবেন অনুরোধ রইলো। কারণ আমি ভূল করে তারপর শিখতে চাই।
আমি ইমরান হুসাইন আদিব ইসলামি কলাম নামক  ব্লগটি পরিচালনা করছি। বর্তমানে ইন্টারনেটের দুনিয়ায় অনেক মানুষ ই প্রবেশ করছে এবং তারা বিভিন্ন কাজ-কর্ম করে যাচ্ছে। তাই একজন দ্বীনিদায়ী হিসাবে আমার এবং সকল মুসলমান ভাইদের ঈমান মজবুদ করতে এবং অমুসলিদের কে ইসলামের পথে নিয়ে আসতে আমার এই ছোট্ট প্রয়াশ।তবে সকল মুসলমানদের জানিয়ে রাখি আমার এই ব্লগটি সম্পূর্ণভাবে রাজনৈতিক,বা কাওকে কটাক্ষ করা,বা কোন ধর্মের বিরুধিতা,বা বর্তমান বিশ্বে ছড়িয়ে পরা বিতর্কিত বিষয়াদি থেকে মুক্ত ।

এখানে আপনারা ইসলাম ধর্ম বিষয়ক যে কোন ব্লগ/টিউন  পড়তে এবং মন্তব্য করতে পারবেন। শুধু তাই না ইসলাম ধর্ম বিষয়ক যে কোন প্রশ্ন ও করতে পারবেন।
আমাকে যে কোন প্রকার প্রশ্ন করতে রয়েছে আমা ই-মেইল-  
emran.2681e@gmail.com
আপনাদের সকলের প্রতি আনুরোধ রইলো আপনারা আসুন, দেখুন। যদি আমাদের ব্লগটি ভালো লাগে তাহলে ব্লগ/টিউন লিখুন, মন্তব্য করুন।এবং  আমাদের পাশেই থাকুন অনেক দূরের পথ পাড়ি দেব ইনশাআল্লাহ।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন