রবিবার, ২৮ জুন, ২০১৫

হে প্রিয় মুসলিম নারী,

তুমি কি পরিপূর্ণ পর্দার সর্ত মেনে পর্দা করছ, নাকি বেপর্দা হয়ে চলাচল করছো...? তুমি কি ফেসবুক ব্যাবহারে সতর্কতা অবলম্বন করছ, নাকি ফেসবুকে তোমার ছবি আপলোড দিয়ে প্রতিদিন হাজার হাজার গুনাহ কামাই করছো...? সাবধান! হে মুসলিম নারী সাবধান!
একবার চিন্তা করে দেখো, তুমি যদি ফেসবুকে তোমার ছবি দেয়া অবস্থায় মৃত্যু বরন কর, তবে তোমার আইডি থেকে কেউ তোমার ছবিগুলো ডিলিট করে দিতে পারবে না। সুতরাং ফেসবুকে তোমার এই ছবি থাকা অবস্থায় তোমাকে কবরে দেয়া হলে, কবরে তোমার কি কঠিন শাস্তি হবে তা তুমি কল্পনাও করতে পারবে না। তখন হয়ত তোমার ফেসবুকে দেয়া ছবিগুলোই তোমাকে জাহান্নামে নিয়ে যাওয়ার কারন হবে...।
আর একটু গভীরভাবে চিন্তা করে দেখো, তোমার মৃত্যুর পর তোমাকে ঠিকই হিজাব আর জিলবাব পরিয়ে কবরে শুইয়ে দেয়া হবে। এই হিজাব আর জিলবাব ছাড়া তোমাকে কোন সেকুলার আত্মীয়রাও কবর দিতে দিবে না। তোমার আপাদমস্তক হিজাবে মুড়ে ফেলা হবে। তারপরেই তোমাকে কবর দেয়া হবে। তোমার স্টাইলিশ জিন্স, জেগিন্স, সালোয়ার, স্কিনি কামিজ, এলোমেলো বাতাসে উড়ন্ত শাড়ির আঁচল কিংবা তোমার ঝলমলে কালো চুলগুলো কিছুই আর সেদিন কারো কাছে মূল্য পাবেনা।
তুমি এখন যেভাবে ফেসবুকে নিজের ছবি বা অন্যে কোন মেয়ের ছবি আপলোড করছো, পর্দা ছাড়া, হিজাব ছাড়া চলছ, সেভাবে কোন অবস্থাতেই তোমাকে শেষ বিদায় দেবেনা কেউ। তোমাকে অবশ্যই মৃত্যুর পর পর্দা করা অবস্থায় কবরে দিয়ে আসবে। কিন্তু তারা শুধু একটা জিনিসই পারবে না, আর তা হলঃ তোমার স্বাদের ফেসবুকে দেয়া ছবিগুলো ডিলিট করে দিতে, তখন করবে গিয়ে তোমার কি অবস্থা হবে একটু ভেবে দেখ...!
সুতরাং হে প্রিয় মুসলিম নারী, সময় থাকতেই সাবধান হয়ে যাও, ফেসবুক সহ সকল অবস্থায় পরিপূর্ণ পর্দা বাস্তবায়ন কর। দয়া করে তোমার মৃত্যুর দিনটা তোমার প্রথম হিজাবের দিন হতে দিও না। তাহলে কিন্তু তোমার আফসোসের কোন শেষ থাকবে না...!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন