শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৫

ইমরান এইচ সরকারের পোস্ট, আমাদের কথা: মাওলানা হাসান জামিল সাহেব

মিনা দুর্ঘটনার উত্তাপ কাটে নি, কীভাবে কাটবে? শহীদদের মিছিলও যে থামছে না। এর মধ্যে কতোজন কতো পোস্ট দিচ্ছেন, বসে নেই শাহাবাগী ইমরান সরকারও। আহারে বেচারা, পোস্ট দিয়েও পড়েছেন মহা ফ্যাসাদে।কারণ, পোস্টে দেওয়া দু'টি ছবির একটি বহুবছর আগের! ইচ্ছে মতো দোষলেন সৌদী সরকারকে, ওহাবী বলে গালি দিলেন।
কমেন্টে কেউ কেউ দাবী জানালেন ইয়াযিদী ইসলাম থেকে মোহাম্মদী ইসলামকে বাঁচাতে।  হঠাৎ কেউ ভাবতে পারে দেওয়ানবাগীর পোস্ট। কারণ এই পরিভাষাগুলো যে তারই আবিষ্কার! বুঝেছি, শাহবাগীর উপর রাম বামদের পাশাপাশি এবার ভর করেছে শিয়া আর দেওয়ানবাগী।
আমাদের কেউ কেউ সৌদী সরকারের অব্যবস্থাপনাকে দায়ী করছেন, তবে শিয়ারা করছে জঘন্য মিথ্যাচার। বিশেষ ক্ষোভ তাদের যুবরাজের উপর।
আমিও পোস্ট দিয়েছিলাম, অনেকে ব্যাখ্যা করেছেন সৌদী সরকার বিরোধী পোস্ট হিসেবে।
বোঝার ভুল, একটা হচ্ছে দুর্ঘটনার কারণ, আরেকটি হলো আল্লাহর অসন্তুষ্টির কারণ।
আমি আল্লাহর অসন্তুষ্টির কারণ বলেছি, সেখানে সরকারকে ইঙ্গিত করে কিছু সমালোচনা হয়েছে, তাই বলে দুর্ঘটনার সব দায় তাদের উপর চাপিয়ে দেই নি। যেমনটি করছে শিয়া মিডিয়া।
শিয়া সৌদী বিতর্কে আমরা দেওবন্দীরা অবশ্যই সৌদীর পক্ষে, বরং আমাদের দাবী থাকবে অমুসলিম শিয়াদের হারামে প্রবেশ নিষিদ্ধ করা হোক।
কথা হচ্ছে ইমরানকে নিয়ে,
সুযোগ সন্ধানী ইমরানের উদ্দেশ্যে আমাদের কথা তাই যেমনটি বলেছিলেন বর্ষীয়ান নেতা সালাহুদ্দীন কাদের চৌধুরী দাদা সুরঞ্জিত সেনকে উদ্দেশ্য করে।
" O I C নিয়ে বক্তব্য দিতে হলে ছোট বেলায় আমরা যা কেটেছিলাম আপনাকেও তা কেটে কথা বলতে হবে।"
উদ্দেশ্য ছিলো মুসলমানদের সংস্থা নিয়ে একজন হিন্দুর মায়াকান্না উদ্দেশ্য মূলক। তা তিনি করতে পারেন না।
ইমরান এইচ সরকার, আপনাকে বলছি, মুসলামানদের নিয়ে মায়াকান্নার আগে নাস্তিক ব্লগারদের পৃষ্ঠপোষকতা ছেড়ে তাওবাহ করে তারপর লিখুন, অভিযোগ অনুযোগ সবই শুনবো দাদা, আপাতত দাদা সুরঞ্জিতের মতো চোপ হয়ে যান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন