সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

আমি তোমাদের বোন না, তোমরাও আমার ভাই না। তোমাদের ভাই বলতে আমার লজ্জা করে।"


আমি তোমাদের বোন না, তোমরাও আমার ভাই না। তোমাদের ভাই বলতে আমার লজ্জা করে।"
-নিউরো সায়েন্টিস ড. আফিয়া সিদ্দিকী।
(২০০৩ সাল থেকে যিনি বন্দিনী। তাগুত পাক সরকার ও কুফর আমেরিকার কারাগারে কয়েদী। নির্মম নির্যাতন, শতাধিকবার ধর্ষণ শেষে মার্কিন নরপশুরা মারতে মারতে যার চেহারা ও শরীর পর্যন্ত বিকৃত করে ফেলেছিলো। তার চোখের সামনে সন্তানকে যবাই করা হয়েছে। তারপর কোর্টে তুলে তাঁকে ৮৬ বছর কারাদন্ড দিয়েছে।)
এই সব ঘটনা মুসলিম উম্মাহর দুর্নীতিবাজ, গাদ্দার, দালাল শাসক, আরব আজমের কোটিপতি আমীর, শায়খরা চেয়ে চেয়ে দেখেছে। কেউ এগিয়ে আসে নি।
বোন!
তোমার কাছে মাফ চাওয়ারও যোগ্যতা আমাদের নেই । আমরা সত্যিই চরম নির্লজ্জ, বেহায়া, অলস, কিছু ভাই। তোমার জন্য এখনো কিছুই করতে পারিনি।
তবে আল্লাহর কসম!
এই উম্মাহর কিছু নওজোয়ান নীরবে, নিভৃতে তোমার জন্য আজো মহান রবের দরবারে অশ্রু ফেলে। তোমার উপর হওয়া জুলুমের প্রতিশোধ আজ কিংবা কাল তারা নিবেই নিবে ইনশাআল্লাহ।
-রক্তাক্ত গোলাপ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন