সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

ঢাকায় আসছে সানি লিওন, বাংলাদেশ হবে ধর্ষণের দেশ....

আগামী মাসে ‘সানী লিওন’ নামক এক কথিত বলিউডি পর্নো অভিনেত্রী নাকি বাংলাদেশে আগমণ করবে, তার পর্নো শো দেখতে টিকিটের সর্বনিম্নমূল্য ধরা হয়েছে ১৫ হাজার টাকা ! (http://goo.gl/I8Ahom)
বলাবাহুল্য সারাবিশ্ব যখন পর্নোগ্রাফীর ক্ষতি সম্পর্কে নিন্দা জানাচ্ছে, পর্নোগ্রাফী নিষিদ্ধের জন্য আইন করছে, সেখানে বাংলাদেশে পর্নোগ্রাফী পরিবেশ তৈরী করতে সানি লিওনদের প্রবেশ ঘটানো হচ্ছে। জনগণকে কথিত পর্নোতারকাদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, ভারতে ধর্ষণের ঘটনার ব্যাপকহারে বৃদ্ধি পাওয়ার পেছনে সবাই দায়ি করেছে তাদের বলিউডের নোংরা জগতকে। পরিসংখ্যান অনুযায়ী, ভারতে প্রতি ২২ মিনিটে একজন নারী ধর্ষণের শিকার হয়। বলিউড পর্দায় নারী চরিত্ররাই এর জন্য দায়ী বলে সরাসরি দাবি করেছে বিশেষজ্ঞ মহল (http://goo.gl/QZuoYe,http://goo.gl/NMGuLX)। এমনকি দেশটির এক কুখ্যাত ধর্ষক পর্যন্ত নিজ মুখে স্বীকার করেছে, বলিউডি সিনেমাগুলো তাকে ধর্ষণ করতে উৎসাহ দিয়েছে (http://goo.gl/0ua8DJ)।
আপনারা সবাই লক্ষ্য করেছেন, সাম্প্রতিক সময়ে বাংলাদেশেও নারী ও শিশু ধর্ষণ ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে (http://goo.gl/KTOVJ4)। সংবাদপত্রের পাতা খুললেই ধর্ষণের খবরগুলো বড় করে চোখে পড়ছে। অনেক্ ক্ষেত্রে নারীকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করা হচ্ছে। বিবিসির দেয়া তথ্য মতে, জানুয়ারি থেকে জুলাই পর্যন্ত বাংলাদেশে ২৮০ শিশু ধর্ষণের শিকার হয়।
এটা স্পষ্ট বাংলাদেশে নারীর প্রতি সহিংসা আরো বৃদ্ধি করার লক্ষ্যে নতুন করে কথিত বলিউডি পর্নো তারকাকে বাংলাদেশে এনে জনমণে পর্নোতার বিষ ঢুকিয়ে দিতে চাইছে একটি মহল, বাংলাদেশকেও তারা বানাতে চাইছে ভারতের মত ধর্ষণের দেশ। এ ধরণের অনুষ্ঠান অবশ্যই জাতির নৈতিক অধঃপতন ঘটাবে এবং মানসিক বিকৃত ঘটিয়ে ধর্ষক হতে উৎসাহ দিবে।
বাংলাদেশের জনগণ ও প্রশাসনের উচিত দেশ ও জাতির নৈতিক অধঃপতন ঠেকাতে এ ধরণের নিকৃষ্ট অনুষ্ঠান বন্ধ করে দেয়া এবং বাংলাদেশে যারা এ অনুষ্ঠানের কন্ট্রাক্ট নিয়েছে তাদের আইনের আওতায় এনে বিচার করা। দেশপ্রেমে উব্ধুদ্ধ হয়েই জাতিকে একতাবদ্ধ হয়ে কাজটি করতে হবে।
সবাইকে ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন