বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০১৫

ঢাকা মাতাবেন সানি লিওনি-আতিফ আসলাম;মোট ৪০০০ টিকেট/পনের হাজার টাকা

ঢাকা মাতাবেন সানি লিওনি-আতিফ আসলাম
ঢাকায় আসছে সাবেক পর্ন তারকা বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওনি ও বলিউডের জনপ্রিয় তারকা সঙ্গীত শিল্পী আতিফ আসলাম।==================================================================
ইহুদী-নাছারা, বেদ্বীন-বদদ্বীনদের কালচার নাচ-গান, বাজনা, মদ-জুয়া, খেলাধুলা সবকিছুই পরিত্যাগ করে মুসলমানদের খালিছভাবে তওবা করে ঈমানী কুওওয়াতে ফিরে আসা উচিত।
ইহুদী-নাছারা, বেদ্বীন-বদদ্বীনরা ভালো করেই জানে যে, কোন পথে মুসলমান ও মুসলমান প্রজন্মের ঈমানীশক্তিকে বিনষ্ট এবং নৈতিক চরিত্র ধ্বংস করা সহজেই সম্ভব। তারা ভালো করেই জানতো যে, মুসলমানরা কখনই সময় অপচয় করে না, অবসর সময়ে মুসলমানরা তাদের সন্তানদের হামদ-নাত, ক্বাছীদা শিক্ষা, বিভিন্ন সমরকৌশল, যুদ্ধবিদ্যা শিক্ষা প্রদান করতো।যার ফলে কাফির মুশরিকরা মুসলমানদের ভয়ে সদা তটস্থ থাকতো। এই বিধর্মী গোষ্ঠীরা মুসলমানের এই সময়টা ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে তাদের কুমতলব চরিতার্থ করতে নাচ, গান-বাজনা, মদ-জুয়া বিভিন্ন প্রকারের হারাম খেলাধুলা মুসলমানের সন্তানদের উপর চাপিয়ে দিল। আজ মুসলমান সন্তানরা তাদের পাতানো ফাঁদে পা দিয়ে নিজের ঈমান, আমল, নৈতিক চরিত্র সব কিছুই ধ্বংস করে ওই হিংস্র বন্য, অপবিত্র নরপশু পাশ্চাত্যের নিষ্পেষণে সীমাহীন মাযলুমাতের যাঁতাকলে পিষ্ট হচ্ছে।
কাজেই এখনো সময় আছে ইহুদী-নাছারা, বেদ্বীন-বদদ্বীনদের কালচার নাচ-গান, বাজনা, মদ-জুয়া, খেলাধুলা সবকিছুই পরিত্যাগ করে মুসলমানদের খালিছভাবে তওবা করে ঈমানী কুওওয়াতে ফিরে আসা। (আমীন)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন