শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫

বলবীর চির উন্নত মমশির

১) হিটলার, একজন নন মুসলিম। ৬০ লক্ষ ইহুদি হত্যা করেছিলো। মিডিয়া একবারও তাকে বলেনি সে খ্রিস্টান টেররিস্ট!
২) জোসেফ স্টাললিন, একজন নন মুসলিম। সে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছে, ইনক্লুডিং ১৪. ৫ মিলিয়ন মানুষ অসুস্থ হয়ে ধুকে ধুকে মরেছে! মিডিয়া একবারও তাকে বলেনি সে খ্রিস্টান টেররিস্ট।
৩) মাও সে তুং একজন নন মুসলিম। ১৪ থেকে ২০ মিলিয়ন মানুষ হত্যা
করেছে ! মিডিয়া একবারও তাকে বলেনি সে টেররিস্ট।
৪) মুসলিনী (ইটালী) ৪০০ হাজার মানুষ হত্যা করেছে ! সে কি মুসলিম ছিল? অন্ধ মিডিয়া একবারো বলে না খ্রিস্টান টেররিস্ট !
৫) অশোকা (কালিঙ্গা বেটল) ১০০ হাজার মানুষ হত্যা করেছে ! মিডিয়া একবারও তাকে বলেনি সে খ্রিস্টান টেররিস্ট।
৬) আর জজ বুশ ইরাকে,আফগানিস্থানে প্রায় ১.৫ মিলিয়ন মানুষ হত্যা করেছে ! কই ব্লাডি মিডিয়া তো বলে না খ্রিস্টান টেররিস্ট !
৭) আর হায়দ্রাবাদের কসাই নাম পরিচিত নরেন্দ মোদি শত শত মুসলিম নিধন করেছে সবাই জানে ! তবুও মিডিয়া বলে না হিন্দু টেররিস্ট।
৮) এখনো মায়ানমারে প্রতিদিন মুসলিম রোহিঙ্গাদের খুন , ধর্ষণ , লুটপাট, উচ্ছেদ করছে ! তবুও কোনো ব্লাডি মিডিয়া বলে না বৌদ্ধরা টেরোরিস্ট !
ইতিহাস সাক্ষী পৃথিবীর বুকে সবচেয়ে বড় বড় গনহত্যা করেছে নন মুসলিমরা আর এরাই দিন রাত গণতন্ত্র জপ করে মুখে ফেনা তুলে ! অথচ এদের দ্বারাই মানবতা লুন্ঠিত !
আবার
১. যারা প্রথম বিশ্বযুদ্ধ শুরু করেছিল, তারা কি মুসলিম ছিল?
২. যারা দ্বিতীয় বিশ্বযুদ্ধ শুরু করেছিল, তারা কি মুসলিম ছিল?
৩.যারা অস্ট্রেলিয়া আবিষ্কারের পর নিজেদের আধিপত্য বিস্তারের জন্য ২০ মিলিয়ন অস্ট্রেলিয়ান আদিবাসীকে হত্যা করেছিল, তারা কি মুসলিম ছিল?
৪.যারা হিরোশিমা ও নাগাসাকিতে পরমাণু বোমা নিক্ষেপ করেছিল, তারা কি মুসলিম ছিল?
৫.যারা আমেরিকা আবিষ্কারের পর নিজেদের প্রভাব বিস্তারের জন্য উত্তর আমেরিকাতে ১০০ মিলিয়ন এবং দক্ষিন আমেরিকাতে ৫০ মিলিয়ন রেড- ইন্ডিয়ানকে হত্যা করেছিল, তারা কি মুসলিম ছিল?
৬. যারা ১৮০ মিলিয়ন আফ্রিকান কালো মানুষকে কৃতদাস বানিয়ে আমেরিকা নিয়ে গিয়েছিল। যাদের ৮৮ ভাগ সমুদ্রেই মারা গিয়েছিল এবং তাদের মৃতদেহকে আটলান্টিক মহাসাগরে নিক্ষেপ করা হয়েছিল, তারা কি মুসলিম?
উত্তর হবে, এসব মহাসন্ত্রাসী ও অমানবিক কার্যকলাপের সাথে মুসলিমরা কখনো জড়িত ছিলনা। . আপনাকে সন্ত্রাসের সংজ্ঞা সঠিকভাবে করতে হবে। যখন কোন অমুসলিম কোন খারাপ কাজ করে, তখন এটাকে বলা হয় অপরাধ। আর যখন কোন মুসলিম একই খারাপ কাজ করে, তখন এটাকে বলা হয় ইসলামীয় জঙ্গীবাদ!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন