মঙ্গলবার, ২৮ জুলাই, ২০১৫

জাতীয় দলের ক্রিকেটারদের দাওয়াত দিচ্ছেন তাবলীগের সাথী মুফতি ওসামা













তাবলীগে জাতীয় দলের ক্রিকেটাররা।
জাতীয় দলের ক্রিকেটারদের দাওয়াত দিচ্ছেন তাবলীগের সাথী মুফতি ওসামা
--------------------------------------------------
হাশিল আমলা, ইমরান তাহির ও মুঈন আলী বর্তমান ক্রিকেট বিশ্বে খুবই প্রভাবশালী ক্রিকেটার। তাদের দেখলে যে কোন ধর্মপ্রাণ মুসলমানের গর্বে বুক ফুলে ওঠে। কাফেরদের দেশের প্রতিনিধি হয়েও তারা ঈমানী শক্তিতে বলিয়ান। তাদের এই ঈমানী শক্তির মূলেই রয়েছে দাওয়াত তাবলীগের অবদান। 
আলহামদুলিল্লাহ বাংলাদেশ জাতীয় দলের সাথে তাবলীগের সম্পর্ক অনেক পুরোনো। একসময়ের জাতীয় দলের ক্রিকেটার রাজন সালেহ ও সরওয়ার্দি শুভ তাবলীগ জামাতের মজবুত সাথী। তারা নিয়মিত দাওয়াত দিয়ে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটারদের। 
মাশা আল্লাহ তাদের দাওয়াতে নায়ক অনন্ত ও তামিম ইকবাল তিন দিনের সময় লাগিয়েছেন তাবলীগে। সাকিব, রুবেল, মাহমুদুল্লাহ, আশরাফুল, রুবেল সহ অন্যান্য ভাইরা দ্বীনের কথা শ্রবণ করতেছেন মন দিয়ে।
ইনশাআল্লাহ এভাবেই দ্বীনের দাওয়াত পৃথিবীর আনাচে কানাচে একদিন না একদিন পৌঁছে যাবে ।
সকলে দোয়া করুন, আল্লাহ্‌ তায়ালা যেন সবাইকে ক্ববূল করে দ্বীনের জন্য। আমীন, সুম্মা আমীন।
একটি কথা কিন্তু সত্যচামচিকা প্রভাতে চোখে দেখেনা। তাই প্রতিদিন সে দোয়া করে। যাতে প্রতিটি দিন যেন রাত্রিতে রুপান্তরিত হয়ে যায়। দিনের উজ্জ্বল প্রদীপ সূর্য যাতে কিছুতেই তার লাল লালিমা নিয়ে আত্মপ্রকাশ না করে। কিন্তু সে প্রতিনিয়ত ব্যর্থ হয়।তার ইচ্ছা যেন পূরণ হবার নয়। তদ্রূপ আহ্লুল হাদায়িছ এবং জাকির নায়কের কিছু চামিচকা আছে, যারা প্রতিনিয়ত তাবলীগের যত প্রকারের বদনাম দুর্নাম সত্যকে মিথ্যার সাথে মিশ্রিত করে সাধারণ মুসলমানদের মাঝে বিভ্রান্তি মূলক কথা বার্তা ছড়িয়ে দিচ্ছে। যাতে মানুষ তাবলীগ নামক দ্বীনের দাওয়াতের কথা মুখে পর্যন্ত না নেয়, কিন্তু প্রতিনিয় তারা চামচিকার ন্যয় ব্যর্থ হচ্ছে। সত্যর শির চির উন্নত মিথ্যার শির চির অবনমিত আপদস্ত লাঞ্ছিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন