মঙ্গলবার, ২১ জুলাই, ২০১৫

প্রস্টিটিউট মহিলার কান্না !!!

বনী ইসরাঈল গোত্রে কিফল নামের এক যুবক ছিল
প্রতিরাতে সে মদ্য পান করে নতুন নতুন মেয়েদের সাথে জিনাহ করে রাত কাটাত। একরাতে সে ৭০ দিনার যা প্রায় ৬৩০০ ইউরোর সমান দিয়ে এক মেয়েকে কিনে নিয়ে আসে। যখন ঐ মেয়ে ঐ যুবকের ঘরে প্রবেশ করে তখন সে কান্না শুরু করে। যুবক
বলে তুমি কাদছ কেন? আমি তো তোমায়জোর করে নিয়ে আসিনাই?
সেই মেয়ে জবাবদেয় দেখ কিফল ! আমি দুশ্চরিত্রা মেয়ে নই, আমি সতচরিত্রা মেয়ে কিন্তু ক্ষুদার জ্বালা আমাকে এখানে নিয়ে এসেছে এই লাইন শুনার পর চোখ থেকে আমার
পানি চলে এসেছে।। যখন মালদ্বাররা আল্লাহর পথে টাকা খরচ না করে তখন এভাবেই গরীবের মেয়েরা নিলামে বিক্রি হয়ে যায় frown emoticon ।।
ভেবে দেখুন আজ আমাদের সমাজ এ পয়সা ওয়ালারা তাদের টাকা জাকাত না দিয়ে টাকা গচ্ছিত করে রাখছে আরক্ষুদার জ্বালায় , অভাবে উপায় না পেয়ে দরিদ্র মেয়েরা বিক্রি হয়ে যাচ্ছে।।
আল্লাহ ও ফেরেশতারা মুহাম্মদ (সাঃ) এর উপর সালাম পেশ করেন। আল্লাহু আকবর।। আর আল্লাহ তাআলা নবীকে বলেন হে আল্লাহর রাসূল তুমি তাদের উপর সালাম পেশ কর যারা আমার নামে খরচ করে।।
এবার ঘটনায় ফিরে আসি সেই মেয়ে কেদে কেদে বলল কিফল আমি ইজ্জতওয়ালা মেয়ে
দারিদ্রতা আমার ইজ্জত কে বিক্রি করে দিয়েছে cry emoticon cry emoticon
দারিদ্রতা আমার ইজ্ঃ'কে বিক্রি করে দিয়েছে cry emoticon
কিফল মেয়েটির কথায় কান্না শুরু করল ।
বলল হে আমার বোন! যে ইজ্জতের সাথে তুমি এসেছিলে সে ইজ্জতের সাথে তুমি ফিরে যাও। যে পয়সা দিয়েছি তোমায় সেটা তোমার জন্য উপহার , আমার জন্য একটু দুয়া কইর, আমি খুব নিকৃষ্ট মানুষ! আজকে তোরচোখের পানির উছিলায় আমি তওবা করলাম
কিফল এর জানা নাই যে কি ঘটতে চলেছে। ঐ মেয়ে ঘরে পৌছে যায়, এদিকে কিফল হঠাৎ মারা যায়। সে জানতনা যে মৃত্যু তার জন্য অপেক্ষা করছিল। কিফল এমন খারাপ লোক ছিল যে তার মৃত্যু হলে কেউ আসতনা তাকে গোসল করাতে ,জানাজা পড়াতে , কবর দিতে!
মহান আল্লাহ কি করল জানেন! যখন সকাল হলো সবাই দেখল কিফলের ঘড়ের উপর অনেক বড় মোটা করে লিখা রয়েছে যে --
হে লোকসকল ! আল্লাহ কিফলকে মাফ করে দিয়েছে ।।
আল্লাহু আকবর !!
[ মাওলানা তারিক জামিলের বয়ান থেকে সংগৃহীত ]
শিক্ষাঃ এমন মহান আল্লাহর রহমত থেকে কেউ নিরাশ হইয়োনা।। এমন কেউ
ভাইবোনা যে অমুকে জান্নাত পাবেনা শুধু আমরাই পাবো, আল্লাহর রহমত যে কখন
কার উপর বর্ষন হবে , কোন ভাল কাজের উছিলায় কে জান্নাতে যাবে তা কেউ
জানেনা। তাই কেউ নিরাশ হইয়োনা।। তুমি যত বড় পাপি হওনা কেন , আল্লাহর
কাছে খাছ দিলে তওবা কর এবং খারাপ কাজ আর না করার দৃড় প্রতিজ্ঞা কর।।
ইনশা আল্লাহ তুমি মাফ পাবে।।
আর হে ধনীরা ! তোমরা তোমাদের পয়সা আল্লাহর নামে খরচ কর
যা দুনিয়াতে দরিদ্রদের সাহায্য করবে , আর আখেরাতে তোমার অনেক
মর্যাদা বৃদ্ধি পাবে ইনশা আল্লাহ।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন